সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

২৪ ঘন্টায় সিলেটে ১০১ জনের করোনাভাইরাস শনাক্ত

সিলেটে বুধবার ১০১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে গত ২৪ ঘণ্টায় ৫৫ জনের এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে আরও ৪৬ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন।

বুধবার (১০ জুন) ওসমানী হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে আজ ১৭৯টি নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে এর মধ্যে ৫৫ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

আক্রান্তদের মধ্যে সিলেট সদর উপজেলার ৫১ জন, কানাইঘাট একজন এবং বিয়ানীবাজার উপজেলার একজন। এছাড়াও সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন সুনামগঞ্জের শাল্লার একজন এবং হবিগঞ্জের সদর উপজেলার একজন।

শাবির জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি (জিইবি) বিভাগের সহকারী অধ্যাপক হামাদুল হক জানান, তিনি জানান, বুধবার ১৮৮ টি নমুনা সংগ্রহ করা হলেও সাবেক নমুনা মিলিয়ে মোট ২৮২ টি নমুনা পরীক্ষা শেষে ৪৬ জনের রিপোর্ট পজিটিভ আসে। আক্রান্ত ৪৬ জনই সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

এদিকে সবশেষ বুধবার (১০ জুন) সিলেট জেলার নতুন ১০১ জন নিয়ে সিলেট বিভাগে করোনভাইরাস রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ হাজার ৮৬৮ জনে। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ৭৭ জন, সুনামগঞ্জে ৩৯৭ জন, হবিগঞ্জে ২০৯ জন ও মৌলভীবাজারে ১৫২ জন রয়েছেন।

তবে গত মঙ্গলবার (৯ জুন) রাতে ঢাকার আগারগাঁওয়ে ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিনে সিলেট বিভাগের ৩৩ জনের করোনা শনাক্ত হয়। তারা কোন জেলার তা নিশ্চিত না হওয়ায় প্রতিবেদনের জেলাভিত্তিক তালিকায় তাদের অন্তর্ভুক্ত করা হয়নি।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছেন ৩৮ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৯, হবিগঞ্জে ২, সুনামগঞ্জ ৩ এবং মৌলভীবাজারে চারজন জন। সিলেট বিভাগে সুস্থ হয়েছেন ৪১৫ জন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: